মাশরাফিদের দেখার জন্য হোটেলের সামনে ভারত-পাকিস্তানের ভক্তদের ভিড় (ভিডিও)


টাইগারদের প্রতি ভক্তদের ভালোবাসার যেন শেষ নেই। সেটা পৃথিবীর যে কোন জায়গায় হোক না কেন।মাশরাফিদের এক নজর দেখার জন্য কি না করে ক্রিকেটপ্রেমীরা।অবশ্য সেই ভালোবাসার দামও দেন টাইগারেরা।ভক্তদরকে কখনো নিজের জার্সি, অটোগ্রাফ,সেলফি ইত্যাদি দিয়ে থাকেন।
আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফিতেও দেখা গেলো এমনি কিছু ভক্ত যারা এক নজর মাশরাফিদের দেখার জন্য Read more: মাশরাফিদের দেখার জন্য হোটেলের সামনে ভারত-পাকিস্তানের ভক্তদের ভিড় (ভিডিও)

প্রতিশোধ নেওয়ার জন্য নিজের পর্ন ভিডিও ছাড়লেন জয়াসুরিয়া!


এবার ক্রিকেট নয়, অন্য ঝামেলায় জড়ালেন শ্রীলংকা দলের সাবেক ’কিংবদন্তি’ খেলোয়াড় সনাথ জয়াসুরিয়া।এই সাবেক মারকুটে তারকার জড়িয়েছেন ’আপত্তিকর’ ভিডিও বিতর্ক! ভিডিওটিতে জয়াসুরিয়াকে তার সাবেক প্রেমিকার সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখা গেছে। ঘটনাটি শ্রীলঙ্কার জাতীয় ইস্যু হয়ে উঠেছে।  কারণ দেশের সাবেক তারকা ক্রিকেটারের পাশাপাশি সনত রাজপক্ষের সময়ের সাবেক গ্রামোন্নয়ন মন্ত্রী।
জয়াসুরিয়ার এই আপত্তিকর ভিডিওটিকে ’রিভেঞ্জ পর্ন’ বলা হচ্ছে। ভিডিওটিতে যে জয়াসুরিয়ার Read more: প্রতিশোধ নেওয়ার জন্য নিজের পর্ন ভিডিও ছাড়লেন জয়াসুরিয়া!

নাসিরকে নিয়ে আবারও যা বললেন নাজমুল হাসান পাপন

জাতীয় দলে বর্তমানে প্রতিভার এমন ছড়াছড়ি যে নাসির হোসেনের মতন পরীক্ষিত ক্রিকেটাররাও বাংলাদেশ দলে জায়গা পাচ্ছেন না।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড- বিসিবি সভাপতি, নাজমুল হাসান পাপন মনে করেন শুধু নাসির হোসেন নয় দলে জায়গা পাওয়ার যোগ্যতা থাকা সত্ত্বেও সুযোগ মিলছেনা আরও অনেক প্রতিভাবান ক্রিকেটারদের।



তিনি যুক্তি তুলে Read more: নাসিরকে নিয়ে আবারও যা বললেন নাজমুল হাসান পাপন

নাসির হোসেন নিয়ে আবারও মুখ খুললেন পাপন



বিগত বেশ কিছু বছর ধরেই ধারাবাহিক ভাবে দুর্দান্ত ক্রিকেট প্রদর্শন করছে বাংলাদেশ ক্রিকেট দল। জাতীয় দলে বর্তমানে প্রতিভার এমন ছড়াছড়ি যে নাসির হোসেনের মতন পরীক্ষিত ক্রিকেটাররাও বাংলাদেশ দলে জায়গা পাচ্ছেন না আজকাল। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড- বিসিবি সভাপতি, নাজমুল হাসান পাপন মনে করেন শুধু নাসির হোসেন নয় দলে Read more: নাসির হোসেন নিয়ে আবারও মুখ খুললেন পাপন

সবাইকে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ার জন্য মুশফিকের অনুরোধ (ভিডিওসহ)


 
সবাইকে নামাজ কায়েম করার জন্য অনুরোধ জানিয়েছেন জাতীয় দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম। নিজের ৩০তম জন্মদিনে ভক্ত ও সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এ আহ্বান জানান তিনি।
কিছুদিন আগে নিজের অফিশিয়াল ফেসবুক পেজে লাইভে এসে মুশফিক বলেন, হ্যাঁলো আসসালামু আলাইকুম। আশা করি Read more: সবাইকে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ার জন্য মুশফিকের অনুরোধ (ভিডিওসহ)

News Page Below Ad