শেখ হাসিনার কবর রচনাকারী সেই মোকছেদ আরও বেপরোয়া!



মোকছেদ গাজী (৫০)। সাতক্ষীরার দেবহাটা থানার এক মূর্তিমান আতংকের নাম। মানবতাবিরোধী অপরাধে ২০১৩ সালে জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর ফাঁসির রায় কেন্দ্র করে তাণ্ডবের অন্যতম নেতা। তৎকালীন সরকারবিরোধী আন্দোলনের নামে সশস্ত্র মিছিল, গাছ কেটে-রাস্তা খুঁড়ে সড়ক যোগাযোগ বিচ্ছিন্নকরণ, ভাঙচুর, অগ্নিসংযোগ ও আওয়ামী লীগের নেতা-কর্মীদের হত্যা প্রচেষ্টার অগ্রনায়ক মোকছেদের Read more: শেখ হাসিনার কবর রচনাকারী সেই মোকছেদ আরও বেপরোয়া!

আপনার বাবাও ব্যর্থ হয়েছিলেন আপনিও ব্যর্থ: দুদু



বিএনপি ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেছেন, আপনি শেখ মুজিবের কন্যা বটে। তিনি মানুষকে খাওয়াতে ও নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছিলেন। আপনিও ব্যর্থতার পরিচয় দিয়েছেন।

রবিবার জাতীয় প্রেসক্লাবের সামনে গণসংস্কৃতি দল আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ যখনই দেশের ক্ষমতায় Read more: আপনার বাবাও ব্যর্থ হয়েছিলেন আপনিও ব্যর্থ: দুদু

যুক্তরাষ্ট্র কি জেনে গিয়েছিল ২৪ আগস্ট শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্রের খবর?



যুক্তরাষ্ট্র কি জেনে গিয়েছিল ২৪ আগস্ট শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্রের খবর? ২৫ আগস্ট ১১ টা ৩৮ মিনিটে যুক্তরাষ্ট্র ললিত কে ঝা’র রিপোর্ট প্রকাশ করেছিল অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউন। সেই রিপোর্টে বলা হয়েছিল, সন্ত্রাসী হামলার আশঙ্কায় বাংলাদেশে থাকা মার্কিন নাগরিকদের সতর্ক করেছে যুক্তরাষ্ট্র।

বৃহস্পতিবার দেশটির পররাষ্ট্র দফতর Read more: যুক্তরাষ্ট্র কি জেনে গিয়েছিল ২৪ আগস্ট শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্রের খবর?

শেখ হাসিনা হত্যা প্রচেষ্টা ঃ ভারত-বার্মার .....



বাংলাদেশ সেনাবাহিনীর স্পেশাল ফোর্স, যারা প্রধানমন্ত্রীর নিরাপত্তায় নিয়োজিত, তাদের একটা অংশ নাকি জেএমবির সাথে আতাঁত করে স্বয়ং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করেছিল গত ২৪ আগস্ট।

এই খবরটা কোথায় পাইলাম? পাইলাম মিয়ানমারের একটি পত্রিকায়! mizzima.com। খবরটি ’উৎপাদন’ করেছেন বাংলাদেশের ’ভারতপ্রভাবিত’ সাংবাদিক মহলের প্রিয়মুখ জনাব সুবীর ভৌমিক। এই Read more: শেখ হাসিনা হত্যা প্রচেষ্টা ঃ ভারত-বার্মার.....

কক্সবাজারে স্বেচ্ছাসেবক লীগ নেতার ঘরে রোহিঙ্গাদের লুণ্ঠিত মাল



রোহিঙ্গাদের মাঝে বিতরণের জন্য নেওয়ার পথে লুট করা একটি ট্রাকের কিছু মালামাল গতকাল শুক্রবার রাতে উদ্ধার করা হয়েছে। কক্সবাজার শহরতলির ঝিলংজা খাদ্যগুদামসংলগ্ন এলাকায় স্বেচ্ছাসেবক লীগ নেতা মোহাম্মদ ইদ্রিসের ঘর থেকে এসব লুণ্ঠিত মাল উদ্ধার করা হয়।

কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি রহিম উদ্দিন জানিয়েছেন, মোহাম্মদ ইদ্রিস ঝিলংজা Read more: কক্সবাজারে স্বেচ্ছাসেবক লীগ নেতার ঘরে রোহিঙ্গাদের লুণ্ঠিত মাল

News Page Below Ad