বলিউড অভিনেতা-অভিনেত্রীদের পরিবার নিয়ে এক ধরণের কৌতুহল সবার মাঝেই রয়েছে। প্রচণ্ড রগরগে দৃশ্যে অভিনয় করা অভিনেত্রীদের বাবা-মা কেমন। নিজের সন্তানকে স্ক্রিনে নগ্নভাবে দেখার পর তাদের অনুভূতি কেমন-এ প্রশ্ন অনেকের মাঝে থাকে। যাইহোক, নিজের বাবাকে নিয়ে সম্প্রতি এক অবাক করা মন্তব্য করেছেন হলিউড অভিনেত্রী কারা ডেলেভিনিয়েন।
পারিবারিক ও ব্যক্তিগত জীবন নিয়ে সাহসী স্বীকারোক্তি দিয়েছেন অভিনেত্রী কারা। এ নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম এবেলা।

নিজের সতীত্ব বা কুমারীত্ব বিসর্জন নিয়ে হলিউড-বলিউডের অনেক অভিনেত্রী মিডিয়ার সামনে খোলামেলাই বিভিন্ন ঘটনা প্রকাশ করেছেন। তবে কারার দেয়া তথ্যটি পিলে চমকানোর মতই।

অভিনেত্রী কারা জানান, মাত্র ১৮ বছর বয়সে তিনি তার সতীত্ব হারান। তিনি কুমারীত্ব হারিয়েছিলেন তার বাবার সঙ্গে সঙ্গমের ফলে। এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন অভিনেত্রী কারা ডেলেভিনিয়েন।

অভিনেত্রী কারা জানান, তার বয়স যখন মাত্র ১৬ বছর, সেই সময়ে মারাত্মক অবসাদে ভুগতে শুরু করেন তিনি। প্রায় নিরবচ্ছিন্ন ভাবে চলতে থাকে তার অবসাদ। এমনভাবে বছর দু’য়েক চলার পরে, কারার বয়স যখন ১৮, তখন এক দিন তার বাবা তাকে নিজের ঘরে ডেকে নিয়ে জোর করে সঙ্গম করেন। সেই ছিল কারার জীবনের প্রথম মিলনের অভিজ্ঞতা। ওই সঙ্গমের ফলেই কুমারীত্ব হারান অভিনেত্রী।

কারা জানিয়েছেন, এ ঘটনা ঘটে যাওয়ার এক বিচিত্র মনের অবস্থা হয় তার। তিনি প্রচণ্ড কষ্ট পেয়েছিলেন। অনেক কেঁদেছিলেন, এবং বাবার সঙ্গে প্রচণ্ড ঝগড়াও হয় তার।

এ ঘটনার পর আরও দীর্ঘদিন অবসাদে ভুগেছিলেন কারা। তবে আস্তে আস্তে পরিস্থিতির সঙ্গে লড়াই করার মতো মানসিক শক্তি অর্জন করেন তিনি, এবং অবসাদের অন্ধকার কাটিয়ে ফিরে আসেন জীবনের দিকে। কিন্তু জীবনের প্রথম সেক্সের অভিজ্ঞতাকে এখনও ভুলতে পারেননি কারা।

প্রসঙ্গত, বিভিন্ন সময়ে নিজের যৌনজীবন নিয়ে খোলামেলা অনেক মন্তব্যই তিনি প্রকাশ করে মিডিয়ায় আলোচিত হয়েছেন। ইতিপূর্বে তিনি জানিয়েছিলেন, উড়ন্ত প্লেনেও তিনি সেক্স করতে অভ্যস্ত।

সূত্র: যুগান্তর

News Page Below Ad