স্যার, আমাকে বিয়ে করুন, করুন না স্যার। আপনার মতো স্বামী পেলে জীবনে আর নকল করব না।

শিক্ষাক্ষেত্রে বাংলাদেশের মেয়েদের অগ্রগতি ঘটলেও পুরনো ধ্যান-ধারণা থেকে এখনো পুরোপুরি বের হয়ে আসতে পারিনি আমরা। এখনো মেয়েদের পরীক্ষায় পাশের পেছনে যতটা শিক্ষিত ও সাবলম্বী হওয়ার উদ্দেশ্য কাজ করে; ঠিক ততটাই কাজ করে পরীক্ষায় পাশ হলে মেয়েটির একটি ভালো বরের সঙ্গে বিয়ে হবে এই চিন্তা। যেভাবেই হোক তাকে পাশ করতে হবে, Read more: স্যার, আমাকে বিয়ে করুন, করুন না স্যার। আপনার মতো স্বামী পেলে জীবনে আর নকল করব না।

আমি পারিনি, সত্যিই পারিনি, আমার মুখোশ বারবার আলগা হয়েছে

মোটমুটি একটা ঝামেলায় পড়েছি। বন্ধুদের কেউ কেউ খুব অসন্তুষ্ট। আমি কেন মুভি দেখলাম, ফেসবুকে সেটার রিভিউ-ই বা লিখতে গেলাম কেন? এটা খুবই বেমানান, আমার মত লোকের সাথে এটা যায় কিনা! এটা আমার কাছ থেকে প্রত্যাশিত নয়... ইত্যাদি ইত্যাদি।
বন্ধুত্বের ভালোবাসা এবং অনুরাগ এমনই তো হওয়া উচিত। তারা আমার Read more: আমি পারিনি, সত্যিই পারিনি, আমার মুখোশ বারবার আলগা হয়েছে

ইনুকে মেজর রেজার ওপেন চ্যালেঞ্জ!

আপনার দৃষ্টি আকর্ষণ করছি। আপনি তো বিএনপিকে কোনো পাত্তাই দেন না, বরং বিএনপি এবং দলটির নেত্রী খালেদা জিয়াকে নিয়ে অনেক নোংরা মন্তব্য করেছেন, এখনও করেন, করেই যাচ্ছেন। তাও ধরে নিচ্ছি, মানুষ আপনার বক্তব্য মেনে নিলো। যেহেতু দলটি এখন রাজনৈতিক ভাবে চাপে আছে। কিন্তু আওয়ামীলীগ তো ক্ষমতায়। এতবড় দলটিকেও পাত্তা দিচ্ছেন Read more: ইনুকে মেজর রেজার ওপেন চ্যালেঞ্জ!

রাগ করে বললাম 'আচ্ছা মা রাখি, অতঃপর...

সকাল আটটা। অফিসে এসেই কাজের প্রয়োজনে ফেসবুকের সঙ্গে যুক্ত হলাম। ফেসবুকের ওয়াল ছেয়ে গেছে মা দিবসের শুভেচ্ছায়। মায়ের ছবি, আবেগঘন স্ট্যাটাস আর বিভিন্ন ভিডিও দেখে আবেগপ্রবণ আমিও হেডফোনে আবেগঘন কিছু গান শুনলাম। কাজ হলো না। মানুষটাকে মিস করার পরিমাণটা আরো বেড়ে গেল। নিজেকে অসম্পূর্ণ লাগতে শুরু হলো।

Read more: রাগ করে বললাম 'আচ্ছা মা রাখি, অতঃপর...

বুক আমার, তারে কতটুকু ঢাকবো সে আমার ইচ্ছেধীন!


 
শুনলাম এদেশের নারীবাদ নাকি যৌনতানির্ভর। মানে নারীরা খালি যৌনতা আর শরীরের কথাই কয়। এতে ভারি গোস্বা হচ্ছে তাদের। পিনাকী ভট্টাচার্য বলে এক লোক, যে নাকি আবার সেলেব্রিটি, সে নাকি কোন টকশোতে গিয়ে এই কথা বলার চেষ্টা করে এসেছে।
Read more: বুক আমার, তারে কতটুকু ঢাকবো সে আমার ইচ্ছেধীন!

News Page Below Ad