আমেরিকায় ইসলাম বাড়ছে, মুসলিম দেশে বাড়ছে নাস্তিকতা!

আমেরিকান ল্যাটিনদের মাঝে ইসলাম গ্রহনের প্রবনতা বাড়ছে। ডোলান্ড ট্রাম্পের ইসলাম ও ল্যাটিন বিরোধী মনোভাবের কারনে একজন ল্যাটিনের ইসলামগ্রহন করা মানে দ্বিগুন বিপদের ভয়। তারপরেও সেখানে প্রতি সপ্তাহে মূসলমানের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। এবং ধর্মান্তরিত লোকদের মাঝে একটা বড় অংশ নারী। (বিবিসি বাংলা)
সেখানে একটা জাদুঘর আছে। সেই জাদুঘরে মানব সভ্যতায় ইসলামের Read more: আমেরিকায় ইসলাম বাড়ছে, মুসলিম দেশে বাড়ছে নাস্তিকতা!

'একা মেয়েদের এটাই হয়'

সাত সকালে অচেনা নাম্বারের ফোন। বিরক্ত হলেও ধরে ফেললাম।
"হ্যালো দেবশ্রুতি?"
"বলছি। কে বলছেন?"
"বাবা ! আপনি আজ্ঞে যে একেবারে!"

মনে মনে ভাবলাম, ফোনের ওপারে মানুষটা কে না বুঝেই ফট করে তুই তোকারি শুরু করলে ব্যাপারটা কেমন দাঁড়াবে!
"আমি আসলে ঠিক..."
"চিনতে পারিসনি তা হলে? নীলাঞ্জনা রে।"

এই Read more: 'একা মেয়েদের এটাই হয়'

প্রধানমন্ত্রী কি আমৃত্যু ক্ষমতার কথাই বলছেন?

মাঝে মাঝেই বেশ ইঙ্গিতপূর্ণ কথাবার্তা বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। লক্ষীপুরের জনসভায় তিনি একদিকে নৌকার পক্ষে ভোট চেয়েছেন। বর্তমান প্রেক্ষিতে তার নিজের আসনে তার নিজেকেই ভোট দেয়ার সুযোগ পাননি প্রধানমন্ত্রী ২০১৪ সালে। এমনিভাবে তার ৩০০ সংসদ সদস্যের কেউই নিজেকে নির্বাচিত করার জন্য ভোট দেয়ার সুযোগ পাননি। বাকীদের ভোট হয়েছে নিজেরা Read more: প্রধানমন্ত্রী কি আমৃত্যু ক্ষমতার কথাই বলছেন?

ভুয়া ফেসবুক আইডি বানিয়ে আমাকে হেয় করা হচ্ছে ঃ তুহিন মালিক

নিউইয়র্কে বসবাসরত আইনজীবী ড. তুহিন মালিক তার নামে ফেসবুক অ্যাকাউন্ট খুলে উদ্ভট, অবিশ্বাস্য সব কথাবার্তা পোস্টিং দেয়ার ঘটনায় বিস্ময় প্রকাশ করেছেন। তিনি এনআরবি নিউজের এ সংবাদদাতাকে বলেন, ’সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে আবারো অত্যন্ত বিনয়ের সাথে অনুরোধ জানাচ্ছি, এহেন অপকর্মে লিপ্তদের খূুজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য। অন্যথায় এক সময় সকলকেই আমার Read more: ভুয়া ফেসবুক আইডি বানিয়ে আমাকে হেয় করা হচ্ছে ঃ তুহিন মালিক

সৎ ভাইয়ের সঙ্গে এক বিছানায় শুয়েছি, এখন কি করবো?


সম্পর্ক বিষয়ে নানা জটিলতার ভোগে মানুষ। অনেক সময় পরিস্থিতি থেকে মুক্তি পেতে প্রয়োজন হয় বিশেষজ্ঞের পরামর্শ। এখানে এক টিনএজার মেয়ে এমনই এক সমস্যার কথা লিখেছেন বিশেষজ্ঞের কাছে। পরামর্শ দিয়েছেন সম্পর্ক বিষয়ক কাউন্সেলর মারিয়েলা।

টিনএজার তার নাম না প্রকাশ করে লিখেছেন, আমার বয়স ১৭ বছর। আমার সৎ ভাই রয়েছে। Read more: সৎ ভাইয়ের সঙ্গে এক বিছানায় শুয়েছি, এখন কি করবো?

News Page Below Ad