মেয়ে সাপ্লাই দিয়ে নাঈমের আয় কত? তাজ্জব গোয়েন্দারা!

বনানী ধর্ষণ মামলার আসামি নাঈম আশরাফ গোয়েন্দাদের জেরার মুখে সমাজের অনেক প্রভাবশালী ব্যক্তির নাম বলেছেন, যাদেরকে তিনি উঁচু দরের কলগার্ল সাপ্লাই দিয়ে থাকতেন। ইভেন্ট ম্যানেজমেন্টের নামে নাঈম আশরাফ ব্যবসা করলেও তার আসল ব্যবসা ছিল নারী সরবরাহ ব্যবসা।

তার ব্যাংক একাউন্টেও ৩ কোটি ৭৬ লাখ টাকা এই মুহুর্তে জমা আছে। Read more: মেয়ে সাপ্লাই দিয়ে নাঈমের আয় কত? তাজ্জব গোয়েন্দারা!

প্রধান বিচারপতির নির্দেশে ভাস্কর্য স্থানান্তরঃ অ্যাটর্নি জেনারেল


সুপ্রিম কোর্টের সামনে স্থাপিত দেবি থেমিসের ভাস্কর্যটি নিয়ে বিতর্ক ওঠায় বৃহস্পতিবার বিকালে এটিকে সরিয়ে অন্য কোথাও পুনঃস্থাপনের নির্দেশ দেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা। এ তথ্য নিশ্চিত করেছেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম।
বৃহস্পতিবার দিবাগত রাত ১টার সময় তিনি জানান,’বৃহস্পতিবার বিকেলে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা আমাকে ডেকেছিলেন। এসময় ড. Read more: প্রধান বিচারপতির নির্দেশে ভাস্কর্য স্থানান্তরঃ অ্যাটর্নি জেনারেল

রেইনট্রি হোটেলে সাফাতের মানি রিসিট থেকে পাওয়া গেলো চাঞ্চল্যকর তথ্য!

বনানীর রেইনট্রি হোটেলে দুই শিক্ষার্থী ধর্ষণ মামলার সব আসামিকেই গ্রেফতার করেছে পুলিশ। প্রধান তিন আসামি সাফাত আহমেদ, সাদমান সাকিফ ও নাঈম আশরাফ ধর্ষণের দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে। তাদের দেওয়া জবানবন্দিতে মিলছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। এবার রেইনট্রি হোটেলে সাফাতের মানি রিসিট থেকে পাওয়া গেলো চাঞ্চল্যকর তথ্য!
Read more: রেইনট্রি হোটেলে সাফাতের মানি রিসিট থেকে পাওয়া গেলো চাঞ্চল্যকর তথ্য!

কেঁদে কেঁদে ধর্ষণের বর্ননা দিলেন নাঈম

’এক সময় আমার পাশে অনেকেই ছিল। এখন আমার পাশে কেউ নেই। এখন আমার কী হবে?’ কথাগুলো বলছিলেন রাজধানীর বনানীতে ’দ্য রেইন ট্রি’হোটেলে দুই তরুণীকে ধর্ষণ মামলার অন্যতম আসামি নাঈম আশরাফ। কথাগুলো বলার সময় তিনি কাঁদছিলেন।

আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদের জন্মদিনের পার্টির দাওয়াত দিয়ে রেইনট্রি হোটেলে আনা হয়েছিলো Read more: কেঁদে কেঁদে ধর্ষণের বর্ননা দিলেন নাঈম

শিক্ষক শ্যামল কান্তির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

নারায়ণগঞ্জের আলোচিত সেই শিক্ষক শ্যামল কান্তি ভক্তের বিরুদ্ধে এক ঘুষের মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

বুধবার পুলিশের দেওয়া অভিযোগপত্র আমলে নিয়ে নারাণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্ত এই আদেশ দেন।

মামলার আসামি শ্যামল কান্তি ভক্ত নারায়ণগঞ্জের বন্দর উপজেলার পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। Read more: শিক্ষক শ্যামল কান্তির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

News Page Below Ad