এই গাছের পাতায় মাত্র ১৫ দিনে নির্মূল হচ্ছে ডায়াবেটিস

এমন দাবিই করেছেন নীলফামারীর ডিমলা উপজেলার মৃত তাইজুদ্দিনের ছেলে ডায়াবেটিস রোগী মোজাম্মেল হক সর্দার (৪৮)। গাছের পাতায় ডায়াবেটিস নির্মূলের খবরে তোলপাড় শুরু হয়েছে জেলাজুড়ে। শত শত মানুষ ছুটে যাচ্ছে মোজাম্মেল হকের বাড়িতে। একের পর এক ডায়াবেটিস রোগী সুস্থ হওয়ায় এ খবর ছড়িয়ে পড়েছে সর্বত্র।

উপজেলা সদরের আলম ফিলিং স্টেশনের Read more: এই গাছের পাতায় মাত্র ১৫ দিনে নির্মূল হচ্ছে ডায়াবেটিস

ওষুধ ছাড়া ব্লাড প্রেসারকে নিয়ন্ত্রণে রাখতে চাইলে

উচ্চ এবং নিম্ন, দুই ধরনের রক্তচাপকে স্বাভাবিক করতে এই খাবারটির কোনও বিরল্প হয় না বললেই চলে। এখানেই শেষ নয়, হজম ক্ষমতার উন্নতিতেও ওটস গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে।
আদা এতে রয়েছে প্রচুর মাত্রায় অ্যান্টি-অক্সিডেন্ট প্রপাটিজ, যা রক্তচাপকে নিয়ন্ত্রণে রাখতে নানাভাবে সাহায্য করে। তাই তো যাদের এমন সমস্যা রয়েছে, Read more: ওষুধ ছাড়া ব্লাড প্রেসারকে নিয়ন্ত্রণে রাখতে চাইলে

অবশেষে ক্যান্সারের টিকা আবিষ্কার! সংবাদটি শেয়ার করে ছড়িয়ে দিন



অবশেষে আবিষ্কৃত হয়েছে ক্যান্সারের টিকা। এই টিকা শরীরের যেকোনো অংশে ছড়িয়ে থাকা ক্যান্সারের জীবাণু ধ্বংস করবে বলে দাবি গবেষকদের।

ইতিহাস সৃষ্টিকারী এই টিকা এখনও পরীক্ষামূলক অবস্থাতেই রয়েছে। প্রথমবারের মতো এক রোগীর শরীরে এই টিকা প্রয়োগ করার পর ইতিবাচক ফলাফল পাওয়া গেছে বলে দাবি করেছেন বিশেষজ্ঞরা।

সংবাদ Read more: অবশেষে ক্যান্সারের টিকা আবিষ্কার! সংবাদটি শেয়ার করে ছড়িয়ে দিন

অবশেষে মরণ রোগ ক্যান্সারের টিকা আবিষ্কার!! শেয়ার করে জানিয়ে দিন সবাইকে


 
অবশেষে ক্যান্সারের টিকা আবিষ্কৃত হয়েছে বলে দাবি করেছে একদল গবেষক। তাদের দাবি অনুসারে এই টিকা শরীরের যেকোনো অংশে ছড়িয়ে থাকা ক্যান্সারের জীবাণু ধ্বংস করবে।
এই খবর ক্যান্সার রোগে আক্রান্তদের জন্য সত্যিই সুখবর। এখনও পর্যন্ত এই মারণ রোগের চিকিত্‍সা বলতে Read more: অবশেষে মরণ রোগ ক্যান্সারের টিকা আবিষ্কার!! শেয়ার করে জানিয়ে দিন সবাইকে

হার্ট অ্যাটাকের এক মাস আগে থেকেই দেহ যে ৭টি সিগনাল দেয়

আপনি হয়তো ইতিমধ্যেই জানেন হৃদরোগ এবং স্ট্রোক এখন বিশ্বব্যাপী অকাল মৃত্যুর একটি বড় কারণ। হার্ট অ্যাটাক হয় সাধারণত হৃদপিণ্ডে পর্যাপ্ত রক্ত চলাচল কমে গেলে বা বন্ধ হয়ে গেলে। অথবা রক্ত Read more: হার্ট অ্যাটাকের এক মাস আগে থেকেই দেহ যে ৭টি সিগনাল দেয়