১৬০ সিসির নতুন এক্স ব্লেড আনলো হোন্ডা

১৬০ সিসির নতুন মোটরবাইক বাজারে আনলো হোন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া। কোম্পানিটি এরইমধ্যে মোটরবাইকটির বুকিং নেয়া শুরু করেছে। হোন্ডা বলছে, এর দাম রাখা হবে ৭৯ হাজার রুপিরও নিচে। যা বাংলাদেশি মুদ্রায় আজকের দর অনুযায়ী দাঁড়ায় প্রায় ১ লাখ টাকা। নতুন মডেলের নাম এক্স ব্লেড। তবে আনুষ্ঠানিকভাবে মোটরবাইকটির দামের কথা মার্চের Read more: ১৬০ সিসির নতুন এক্স ব্লেড আনলো হোন্ডা

দেশে সুলভে মিলবে টাটার নতুন গাড়ি!!

গাড়ির সঙ্গে বাড়ি অথবা বাড়ির সঙ্গে গাড়ি অফার ঘোষণার মাধ্যমে দেশে টাটার নতুন গাড়ি অবমুক্ত করলো নিটল-নিলয় গ্রুপ। গাড়িটির মডেল ’টাটা টিয়াগো এএমটি।’ ম্যানুয়েল এবং অটোমেটিক গিয়ার শিফর্টিং সুবিধাসহ এই গাড়িটির রয়েছে আকর্ষণীয় মাইলেজ।

১৩ জানুয়ারি রাজধানীর একটি হোটেলে এই গাড়িটি আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের বাজারে বিক্রির ঘোষণা দেয় টাটা মোটরস। Read more: দেশে সুলভে মিলবে টাটার নতুন গাড়ি!!

৫০ হাজার টাকা ছাড়াল স্বর্ণের ভরি

দেশের বাজারে সোনার দর ভরিতে সর্বোচ্চ ১ হাজার ৪০০ টাকা পর্যন্ত বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি। এতে ভালো মানের বা ২২ ক্যারেট সোনার ভরির দাম দাঁড়াবে ৫০ হাজার ৭৩৮ টাকা। সোনার নতুন দর কাল বুধবার থেকে সারা দেশে কার্যকর হবে।

জুয়েলার্স সমিতি আজ মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি Read more: ৫০ হাজার টাকা ছাড়াল স্বর্ণের ভরি

রানারের ১০৯.১০ সিসির ইঞ্জিন সমৃদ্ধ 'এক্সিকিউটিভ' বাইক দিচ্ছে মাত্র ৬০ হাজার টাকায়

নাগরিক জীবনে চলাচলে মোটর বাইক দিতে পারে দ্রুততার সঙ্গে আরামে গন্তব্যে পৌঁছানোর নিশ্চয়তা। দেশে মোটর সাইকেলের বাজারও বেশ রমরমা। বর্তমান বাজারে ৬০ হাজার টাকা থেকে শুরু করে ৬ লাখ টাকারও বেশি মূল্যের বাইক রয়েছে। বাইকের ধরণেও রয়েছে প্রকারভেদ। কমিউটার, তেল সাশ্রয়ী এবং স্পোর্টস বাইকের মধ্যে নিজের জন্য যুতসই বাইক পছন্দ Read more: রানারের ১০৯.১০ সিসির ইঞ্জিন সমৃদ্ধ 'এক্সিকিউটিভ' বাইক দিচ্ছে মাত্র ৬০ হাজার টাকায়