সৌদি আরব যাওয়ার ২৬ দিন পর মেয়েটি জানালেন, প্রতিদিন গোপন কাজে বাধ্য করা হচ্ছে….


 
প্রতিবছর বিশ্বের বিভিন্ন দেশের নাগরিকেরা জীবিকার তাগিদে এক দেশ থেকে অন্য দেশে যান। উন্নত জীবনই তাঁদের প্রত্যাশা। এমনই প্রত্যাশা এক অর্থকষ্টে ভোগা স্ত্রীর। তবে অন্যদের থেকে পার্থক্য একটাই, সেটা হলো তার বিদেশ যেতে কোন টাকা লাগবে না। সব কিছু বহন করবে সেখানকার এক লোক। বেতন Read more: সৌদি আরব যাওয়ার ২৬ দিন পর মেয়েটি জানালেন, প্রতিদিন গোপন কাজে বাধ্য করা হচ্ছে….

সৌদি আরব যাওয়ার ২৬ দিন পর মেয়েটি জানালেন, প্রতিদিন গোপন কাজে বাধ্য করা হচ্ছে….

প্রতিবছর বিশ্বের বিভিন্ন দেশের নাগরিকেরা জীবিকার তাগিদে এক দেশ থেকে অন্য দেশে যান। উন্নত জীবনই তাঁদের প্রত্যাশা। এমনই প্রত্যাশা এক অর্থকষ্টে ভোগা স্ত্রীর। তবে অন্যদের থেকে পার্থক্য একটাই, সেটা হলো তার বিদেশ যেতে কোন টাকা লাগবে না। সব কিছু বহন করবে সেখানকার এক লোক। বেতন হবে মাসে ২০ হাজার টাকা। Read more: সৌদি আরব যাওয়ার ২৬ দিন পর মেয়েটি জানালেন, প্রতিদিন গোপন কাজে বাধ্য করা হচ্ছে….

যুক্তরাষ্ট্রে তাক লাগালো বাংলাদেশী শিশু সুবর্ণ (ভিডিও)

মাত্র ৪ বছর বয়সে গোটা পৃথিবীতে তাক লাগিয়ে দিয়েছে যুক্তরাষ্ট্রে থাকা বাংলাদেশী শিলু সুবর্ণ আইজাক বারী। এই বয়সেই ইংরেজিসহ রসায়নের জটিল সব সমস্যার সমাধান দিচ্ছে এই শিশু। দেখুন সেই ভিডিও

মাত্র ৪ বছর বয়সে গোটা পৃথিবীতে তাক লাগিয়ে দিয়েছে যুক্তরাষ্ট্রে থাকা বাংলাদেশী শিলু সুবর্ণ আইজাক বারী। এই বয়সেই ইংরেজিসহ Read more: যুক্তরাষ্ট্রে তাক লাগালো বাংলাদেশী শিশু সুবর্ণ (ভিডিও)

নবীজিকে ব্যঙ্গ করায় তসলিমা নাসরিনকে গনধোলাই…(ভিডিও)


 
বাংলাদেশ থেকে বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিনকে অনুষ্ঠান চলাকালীন সময়ে ব্যাপক গনধোলাই দিল একদল ভারতীয় জনতা।
নবীজিকে নিয়ে কটুক্তি করায় উপস্থিত জনতা ক্ষেপে যায় এবং তার উপর হামলা চালায়।
দেখুন সেই ভিডিও-
Read more: নবীজিকে ব্যঙ্গ করায় তসলিমা নাসরিনকে গনধোলাই…(ভিডিও)

'ওরা আমাকে প্রতিদিন গণধর্ষণ করছে'

সৌদি আরবে যাওয়ার ২৬ দিন পর এক নারী দেশে মোবাইল ফোনে তাঁর স্বামীকে বলেছেন, প্রতিদিন তাঁকে গণধর্ষণ করা হচ্ছে। স্বামী তাঁকে পরামর্শ দেন পুলিশকে জানাতে।
সৌদি পুলিশের দ্বারস্থ হয়েও তিনি মুক্তি পাননি। উল্টো ১৫ দিন ধরে ময়মনসিংহের নান্দাইল উপজেলার বাসিন্দা স্বামীর সঙ্গে যোগাযোগ বন্ধ হয়ে গেছে।
দিনমজুর স্বামী Read more: 'ওরা আমাকে প্রতিদিন গণধর্ষণ করছে'

News Page Below Ad