কুরআনের যে দুটি আয়াত মনোযোগ দিয়ে শুনলেন ট্রাম্প! (ভিডিও)



যুক্তরাষ্ট্রের নতুন প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব গ্রহণের পর আয়োজিত জাতীয় প্রার্থনা সভায় ডোনাল্ড ট্রাম্পকে পবিত্র কুরআনের সূরা হুজরাত ও আর-রূমের আয়াত দুটির মাধ্যমে মানুষের সৃষ্টি, তাদের ভাষা ও জাতীয়তার বৈচিত্র এবং তাকওয়ার (আল্লাহ) স্মরণ করিয়ে দেয়া হয়েছে।
শনিবার (স্থানীয় সময়)  ওয়াশিংটনে ট্রাম্পের ক্ষমতাগ্রহণ উপলক্ষে আয়োজিত জাতীয় প্রার্থনা সভায় ইমাম Read more: কুরআনের যে দুটি আয়াত মনোযোগ দিয়ে শুনলেন ট্রাম্প! (ভিডিও)

দিল্লি ইউনিভার্সিটির মেয়েরা প্রকাশ্যে রাস্তায় করলেন এমন কাজ যে দর্শকরা হলেন শক‌্ড

প্রতিটা বিশ্ববিদ্যালয়ের একটা নিজস্ব চরিত্র থাকে। ভারতের অন্যতম সেরা বিশ্ববিদ্যালয় হিসেবে পরিচিত দিল্লি ইউনিভার্সিটিরও নিজস্ব বৈশিষ্ট্য রয়েছে। আসলে এখানকার স্টুডেন্টরা অন্যান্য বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের থেকে মানসিকতায় হয়তো থেকে কিছুটা আলাদা। ফলে আপাতদৃষ্টিতে কিছু ‘উদ্ভট’ কাজকর্মের মাধ্যমে তাঁরা প্রায়শই উঠে আসেন খবরের শিরোনামে। তাঁদের সেরকমই একটি কীর্তির ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল Read more: দিল্লি ইউনিভার্সিটির মেয়েরা প্রকাশ্যে রাস্তায় করলেন এমন কাজ যে দর্শকরা হলেন শক‌্ড

প্যাকেটের গায়ে ‘আল্লাহ’ নাম লেখে মাদক বিক্রি, গ্রেপ্তার ১


 
মিশরের দুকলিয়া এলাকা থেকে এক বিখ্যাত মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। তার সম্পর্কে অভিযোগ উঠে, সে মাদক পাচারে আল্লাহর পবিত্র নাম ‘আল্লাহ’ শব্দকে ব্যবহার করেছে।
আল আরাবিয়া ডটনেট জানায়, গ্রেফতাকৃত ওই ব্যক্তির নাম আইমান ইমরান। তদন্তে আইমান ইমরান স্বীকার করেছেন, Read more: প্যাকেটের গায়ে ‘আল্লাহ’ নাম লেখে মাদক বিক্রি, গ্রেপ্তার ১

প্রথম ৪৮ ঘণ্টায় যা করলেন ট্রাম্প


দায়িত্ব নেবার পর প্রথম দিন অফিসে বসেই গণমাধ্যমকে এক হাত দেখে নিয়েছেন প্রেসিডেন্ট ট্রাম্প। তার শপথ দেখতে আসা জনসমাগমের আকার নিয়ে মিথ্যাচার করছে গণমাধ্যম। সাংবাদিকদের পৃথিবীর সবচেয়ে অসৎ মানুষ বলেও উল্লেখ করেন ট্রাম্প।
প্রেসিডেন্ট ট্রাম্প এবং তার প্রেস সেক্রেটারি সিন স্পাইসারের গণমাধ্যম সম্পর্কে আপত্তিকর মন্তব্য নিয়ে বেশ সমালোচনা হচ্ছে।
Read more: প্রথম ৪৮ ঘণ্টায় যা করলেন ট্রাম্প

প্যাকেটের গায়ে ‘আল্লাহ’ নাম লেখে মাদক বিক্রি, গ্রেপ্তার ১

মিশরের দুকলিয়া এলাকা থেকে এক বিখ্যাত মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। তার সম্পর্কে অভিযোগ উঠে, সে মাদক পাচারে আল্লাহর পবিত্র নাম ‘আল্লাহ’ শব্দকে ব্যবহার করেছে।

আল আরাবিয়া ডটনেট জানায়, গ্রেফতাকৃত ওই ব্যক্তির নাম আইমান ইমরান। তদন্তে আইমান ইমরান স্বীকার করেছেন, তিনি মাদক পাচারে প্যাকেটের গায়ে ‘তাওয়াক্কাল আলাল্লাহ’ বাক্যটি Read more: প্যাকেটের গায়ে ‘আল্লাহ’ নাম লেখে মাদক বিক্রি, গ্রেপ্তার ১

News Page Below Ad