প্রেসিডেন্ট পুলিশ পদক পেলেন সেই শের আলী


 
দুর্ঘটনা কবলিত বাস থেকে একটি শিশুকে উদ্ধারের পর আবেগঘন ছবির জন‌্য পরিচিতি পাওয়া কনস্টেবল শের আলী প্রেসিডেন্ট পুলিশ পদকে (পিপিএম) ভূষিত করা হয়েছে। সোমবার (২৩ জানুয়ারি) সকালে পুলিশ সপ্তাহ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শের আলীকে প্রেসিডেন্ট পুলিশ পদক পরিয়ে দেন।
গত Read more: প্রেসিডেন্ট পুলিশ পদক পেলেন সেই শের আলী

ফেসবুকের একটা ভুল ধরিয়েই কত টাকার মালিক এই ছাত্র জানেন? জানলে মাথা ঘুরে যাবে!


ফেসবুকের ভুল ধরিয়ে দিয়ে ১০.৭০ লক্ষ টাকা পুরস্কার পেলেন ভারতীয় এক হ্যাকার। ২০১১ থেকেই ‘বাগ বাউন্টি’ প্রোগ্রাম শুরু করেছে ফেসবুক।
এতে ফেসবুকের ভুল ধরিয়ে দিলে হ্যাকারদের পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করা হয়।
এমনই একটি কোডের সমস্যা ধরিয়ে দিয়ে পুরস্কার পেলেন কোল্লামের ২০ বছরের Read more: ফেসবুকের একটা ভুল ধরিয়েই কত টাকার মালিক এই ছাত্র জানেন? জানলে মাথা ঘুরে যাবে!

১১ বছরের বালিকাকে গণধর্ষণ করল সাত কিশোর, অতঃপর যা হলো জানলে অবাক হবেন

সাত কিশোরের লালসার শিকার হল ১১ বছরের এক বালিকা। অভিযোগ ওই বালিকাকে একধিকবার গণধর্ষণ করে অভিযুক্তেরা। ঘটনাটি ঘটেছে মেঘালয়ের দক্ষিণ পশ্চিম খাসি হিল জেলার মাওটেন গ্রামে। অভিযুক্ত ছয় জনকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তেরা অই বালিকাকে মোট দু’বার গণধর্ষণ করে। গত বছর ডিসেম্বর মাসে গ্রামের এক ধান Read more: ১১ বছরের বালিকাকে গণধর্ষণ করল সাত কিশোর, অতঃপর যা হলো জানলে অবাক হবেন

এক মহৎ উদ্দেশ্যে শরীর দেখালেন এই সুন্দরী, দেখুন ভিডিও

ইন্সটাগ্রামে স্বল্পবসনা সুন্দরীর ছবি মানে সকলে গ্ল্যামরাটুকুই দেখেন। কিন্তু শুধু গ্ল্যামার দেখানোর জন্য ছবি পোস্ট করেননি এই মেয়ে। জেনে নিন সেই কারণ।

শুধু ছবি দেখবেন না। দেখতে হবে ভিডিওটাও। তবে তার আগে খুঁজে দেখতে হবে প্রতিটি ছবির মধ্যে মিল। আর সেই মিলটা খুঁজে পেলেই বুঝে যাবেন কেন এমন ছবি Read more: এক মহৎ উদ্দেশ্যে শরীর দেখালেন এই সুন্দরী, দেখুন ভিডিও

মা, ভাইয়া, আমার মৃত্যুর প্রতিশোধ তোমরা নিও” বিস্তারিত পড়লে আপনার চোখে পানি এসে যাবে!

মা, ভাইয়া, আমাকে ক্ষমা করে দিও। আমি বাঁচতে চেয়েছিলাম কিন্তু নিষ্ঠুর পৃথিবীর মানুষেরা আমাকে বাঁচতে দিল না। আমার মৃত্যুর জন্য দায়ী তারেক, তারেকের মা ও তার বোন কণিকা। আমার মৃত্যুর প্রতিশোধ তোমরা নিও।” এভাবেই সুইসাইড নোট লিখে আত্মহত্যা করেছেন চাঁদপুরের শাহরাস্তি উপজেলার চিতোষী পশ্চিম ইউনিয়নের আয়নাতলী ফরিদ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের Read more: মা, ভাইয়া, আমার মৃত্যুর প্রতিশোধ তোমরা নিও” বিস্তারিত পড়লে আপনার চোখে পানি এসে যাবে!

News Page Below Ad