মিষ্টি মেয়ে কবরীর সঙ্গে রাষ্ট্রপতির খুনসুটি


ঢাকাই ছবির মিষ্টি মেয়ে খ্যাত অভিনেত্রী কবরী। বর্তমানে তিনি রাজনীতিতেও সক্রিয়। গত শনিবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির একটি প্রতিনিধিদল রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করতে বঙ্গভবনে যান। সেই দলের সঙ্গে ছিলেন চলচ্চিত্র শিল্পের সিনিয়র অভিনয়শিল্পী ফারুক, সোহেল রানা, ইলিয়াস কাঞ্চন ও কবরী।
একঝাঁক চলচ্চিত্র Read more: মিষ্টি মেয়ে কবরীর সঙ্গে রাষ্ট্রপতির খুনসুটি

সাবধান রাজধানীজুড়ে ভাইচক্রের 'ভয়ঙ্কর ফাঁদ', পা দিলেই সর্বনাশ


প্রথমে ’ভাই’। এরপর এলাকার মানুষ। কখনো আত্মীয়ের এলাকার। এরপর ছোট ছোট খোঁজ-খবর। আরো পরে একই এলাকার যাত্রী। বিভিন্ন সুবিধা দেয়ার প্রতিশ্রুতি। এভাবেই আলাপ চলতে থাকে। একপর্যায়ে আস্থা অর্জন। হালকা আপ্যায়ন। আর এতেই ঘটে বিপত্তি। আস্থা অর্জন ও আপ্যায়ন করতে পারলেই তারা নেমে পড়ে কার্যসিদ্ধিতে। চোখের সামনেই ’ভাই’য়ের কাছ থেকে Read more: সাবধান রাজধানীজুড়ে ভাইচক্রের 'ভয়ঙ্কর ফাঁদ', পা দিলেই সর্বনাশ

ভাস্কর্য সরিয়ে ফেলার ব্যাপারে মুন্নী সাহার যে প্রশ্নে বিব্রত মৃণাল হক (ভিডিও সহ)

সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে গ্রিক ন্যায়বিচারের দেবী থেমিসের ভাস্কর্যটি গতকাল মধ্যরাতে সরিয়ে ফেলা হয়েছে।প্রগতিশীল রাজনৈতিক সাংস্কৃতিক সংগঠনের নেতা-কর্মীদের বিক্ষোভ সত্ত্বেও ভাস্কর মৃণাল হকের তত্ত্বাবধানে পাঁচ থেকে সাতজন শ্রমিক ভাস্কর্যটি সরিয়ে নেন।মৃণাল হক দ্য ডেইলি স্টারকে বলেন, "আমার কিছু বলার নেই। আমরা কবে মানুষ হবো? আমাদের দেশের মানুষ কবে শিক্ষিত হবেন? Read more: ভাস্কর্য সরিয়ে ফেলার ব্যাপারে মুন্নী সাহার যে প্রশ্নে বিব্রত মৃণাল হক (ভিডিও সহ)

ভারতে ২ হাজার কোটিতে ৯ কিমি সেতু হলেও যে কারণে পদ্মা সেতুতে ২৯ হাজার কোটি খরচ


 
ভারতের আসাম ও অরুণাচলের মধ্যে ঢোলা ও শাদিয়া এলাকার খরস্রোতা ধলা নদী, যা আর ৪ কিলোমিটার ভাটিতে এসে আরও দুইটি নদীর সঙ্গে মিশে হয়েছে ব্রহ্মপুত্র। সেই নদীর ওপর ২ হাজার ৫৬ কোটি ভারতীয় মুদ্রায় ৯ দশমিক ১৫ কিলোমিটার দীর্ঘ সেতু ও ২৮ কিলোমিটার অ্যাপ্রোচ Read more: ভারতে ২ হাজার কোটিতে ৯ কিমি সেতু হলেও যে কারণে পদ্মা সেতুতে ২৯ হাজার কোটি খরচ

সিল-স্বাক্ষর জাল করে কোটিপতি তিনি, কে এই ব্যক্তি? কি তার পরিচয়?



চাকরি করেন অফিস সহকারীর। অথচ চলাফেরা করেন দামি প্রাইভেট কার ও মাইক্রোবাসে। ঢাকাসহ বিভিন্ন স্থানে নামে-বেনামে বাড়ি-জমি করেছেন, তুলেছেন বিলাসবহুল ভবন। মাইক্রোবাস, প্রাইভেট কার ও কয়েকটি ট্রাকের পাশাপাশি দামি একাধিক মোটরসাইকেলেরও মালিক তিনি। কোটি টাকা দিয়ে ডিলারশিপ নিয়েছেন বসুমতি টাইলস ও টাইলস ক্লিনারের। ছেলেকে পড়াচ্ছেন ব্যয়বহুল বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। Read more: সিল-স্বাক্ষর জাল করে কোটিপতি তিনি, কে এই ব্যক্তি? কি তার পরিচয়?

News Page Below Ad