হঠাৎ স্বামীকে নিযে একি স্ট্যাটাস দিলেন হ্যাপী

ক্রিকেটার রুবেল হোসেনের সঙ্গে প্রেম বিচ্ছেদের ঘটনায় মিডিয়ায় আলোচিত হোন মডেল তারকা নাজনিন আক্তার হ্যাপী।

বিচ্ছেদের পরে নিজেকে ইসলামের পথে নিয়ে যান তিনি। এর পর তাবলীগ জামাতে মনোনিবেশ করেন নিজেকে। সবকিছু আড়াল করে পরিবারের সম্মতিকে করেন বিয়ে।বিয়ের পর স্বামী নিয়ে যারপরনাই খুশি সাবেক এই মডেল তারকা। ঠিক সেটাই ফুটে Read more: হঠাৎ স্বামীকে নিযে একি স্ট্যাটাস দিলেন হ্যাপী

কারোর সঙ্গে ডেটে যেতে আপত্তি নেই

তিনি ’সিঙ্গল’, কিন্তু ’রেডি টু মিঙ্গল’। সে কথা এবার নিজেই ফলাও করে জানালেন অভিনেত্রী কৃতি শ্যানন। তাহলে কি গুজবটাই সত্যি? বলিপাড়ার অনেকের ধারণা কিন্তু তা-ই।

কী সেই ’গুজব’?

সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন তিনি। অন্যদিকে, বহু দিনের ’পার্টনার’ অঙ্কিতা লোখান্ডের সঙ্গে বিচ্ছেদের পর সুশান্তও নাকি Read more: কারোর সঙ্গে ডেটে যেতে আপত্তি নেই

ভক্তদের আবদার মেটাতে রান্না ঘরে মিয়া খলিফা!(ভিডিও)

তিনি কি শুধু অ্যাডাল্ট বা পর্ন ছবির ইন্ডাস্ট্রির অভিনেত্রী? অনেকেই তা জানেন বটে। তবে শুধু এখানেই তার পরিচয় সীমিত নয়। অনেকেই জানেন না যে তিনি এই দুনিয়ায় প্রবেশের আগে একসময় এক ফাস্ট ফুডের রেস্তরাঁয় কাজও করেছিলেন তিনি। আর সে বিদ্যাই তিনি এবার কাজে লাগালেন। ভক্তদের জন্য খুন্তি ধরলেন স্বয়ং মিয়া Read more: ভক্তদের আবদার মেটাতে রান্না ঘরে মিয়া খলিফা!(ভিডিও)

বাপ্পারাজের মৃত্যুর গুজব!



নায়করাজ রাজ্জাক তনয় চিত্রনায়ক বাপ্পারাজের মৃত্যু হয়েছে- এমন গুজব নিয়ে সোমবার সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে বেশ তোলপাড় হয়েছে। কিছু অসৎ লোক এমন গুজব ছড়ায়।
বিষয়টি বাপ্পারাজের পরিবারকে বেশ বিরক্ত করেছে বলেই জানিয়েছেন তার ছোট ভাই সম্রাট।

তিনি বলেন, ’কে বা কারা এমন গুজব ছড়িয়েছে তা Read more: বাপ্পারাজের মৃত্যুর গুজব!

মৃত্যুর আগে শেষ যে কথাগুলো বলে গেছেন মিজু আহমেদ

না ফেরার দেশে চলে গেছেন বাংলা চলচ্চিত্রের শক্তিমান খল অভিনেতা ও প্রযোজক মিজু আহমেদ। গতকাল সোমবার রাত ৮টায় শুটিংয়ের উদ্দেশ্যে কমলাপুর থেকে দিনাজপুর যাবার পথে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর।

পরে বিমানবন্দর রেলওয়ে স্টেশনে নামিয়ে কুর্মিটোলা Read more: মৃত্যুর আগে শেষ যে কথাগুলো বলে গেছেন মিজু আহমেদ

News Page Below Ad