যে গোপন সম্পর্কের কারণে সংসার ভাঙল তাহসান-মিথিলার !তাহসানের সাথে কে এই নারী?


শোবিজের আদর্শ দম্পতি বলা হতো সংগীতশিল্পী তাহসান খান ও মডেল-অভিনেত্রী মিথিলাকে। ২০০৬ সালের ৬ আগস্ট বিয়ে করেন তারা। তারপর থেকে সুখে শান্তিতেই বসবাস করে আসছিলেন। তাদের সেই সংসারে এক কন্যা সন্তানও রয়েছে যার নাম আইরা তাহরিম খান। সব দেখে বলা হতো তারকাদের ঠুনকো দাম্পত্য জীবনের বিপরীতে তাহসান-মিথিলা দারুণ উদাহরণ। Read more: যে গোপন সম্পর্কের কারণে সংসার ভাঙল তাহসান-মিথিলার !তাহসানের সাথে কে এই নারী?

তবে কি সিদ্ধান্ত বদলাচ্ছেন তাহসান-মিথিলা?




তাহসান-মিথিলা’র জুটি ও দাম্পত্য জীবন , এ দুটোয় ভক্তদের মন কেড়েছিল। খুব কম সময়েই সুনাম কুড়িয়েছেন এই জুটি।

প্রায় এক দশকেরও বেশি সময় এক সঙ্গে সফলভাবে পার করেছিলেন তাহসান-মিথিলা। সবার কাছে তারা পরিচিত ছিলেন সফল জুটি হিসেবে। অনেকেই তাদের জুটিকে অনুপ্রেরণা হিসেবে নিয়েছেন। কিন্তু তাদের বিচ্ছেদের Read more: তবে কি সিদ্ধান্ত বদলাচ্ছেন তাহসান-মিথিলা?

তারকা দম্পত্তি তাহসান-মিথিলার দীর্ঘ দিনের সংসার ভাঙনের নেপথ্যে বেরিয়ে এল চাঞ্চল্যকর এক তথ্য!

সুখী দম্পতি ও সফল তারকা জুটি হিসেবে সঙ্গীতশিল্পী অভিনেতা তাহসান খান ও অভিনেত্রী মিথিলার সুনাম ছিল। ২০০৬ সালের ৬ আগস্ট বিয়ে করেন তারা। তারপর থেকে সুখে শান্তিতেই বসবাস করে আসছিলেন। তাদের সেই সংসারে এক কন্যা সন্তানও রয়েছে যার নাম আইরা তাহরিম খান। সব দেখে বলা হতো তারকাদের ঠুনকো দাম্পত্য Read more: তারকা দম্পত্তি তাহসান-মিথিলার দীর্ঘ দিনের সংসার ভাঙনের নেপথ্যে বেরিয়ে এল চাঞ্চল্যকর এক তথ্য!

প্রযোজকদের কাছে পাওনা টাকা চাইলেন আনোয়ারা তারপর ...


গত ১৩ জুলাই কিংবদন্তি অভিনেত্রী আনোয়ারার স্বামী মহিতুল ইসলাম ব্রেন স্ট্রোক করেন। এরপরই রাজধানীর আগারগাঁওয়ের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ডা. দীন মোহাম্মদের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে।

ওই দিন থেকেই স্বামীকে সময় দিচ্ছেন আনোয়ারা। স্বামীর চিকিৎসার জন্য অনেক টাকা ব্যয় হচ্ছে। এ মুহূর্তে তার প্রয়োজন অনেক অর্থ।
Read more: প্রযোজকদের কাছে পাওনা টাকা চাইলেন আনোয়ারা তারপর...

তাহসান-মিথিলার সম্পর্কে নতুন মোড়! জানুন বিস্তারিত



শোবিজ জগতের বেশিরভাগ সম্পর্ক (সবার ক্ষেত্রে নয়) হয় বেশ ঠুনকো। সে হিসেবে এক দশকেরও বেশি সময় এক সঙ্গে সফলভাবে পার করেছিলেন তাহসান-মিথিলা। সবার কাছে তারা পরিচিত ছিলেন সফল জুটি হিসেবে। অনেকেই তাদের জুটিকে অনুপ্রেরণা হিসেবে নিয়েছেন। কিন্তু তাদের বিচ্ছেদের ঘটনায় বেশিরভাগই হতাশ। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ক্ষোভ লুকিয়ে Read more: তাহসান-মিথিলার সম্পর্কে নতুন মোড়! জানুন বিস্তারিত

News Page Below Ad