পূর্ণিমার প্রশংসা এখন সবখানে, গত তিন দিন আগে একি কাজ করলেন তিনি!


 
পূর্ণিমা এখন আকাশে উড়ছেন। গত তিন দিন ফেসবুকে এই ঢালিউড নায়িকার প্রশংসায় পঞ্চমুখ সংস্কৃতি অঙ্গনের তারকারা; যাঁরা উপস্থিত ছিলেন মেরিল-প্রথম আলো পুরস্কারের ১৯তম আসরে। হবেন না-ই বা কেন! অভিনয় ছাড়াও পূর্ণিমা যে চমৎকার উপস্থাপনা করতে পারেন, তা কারও জানা ছিল না। প্রথমবারের মতো Read more: পূর্ণিমার প্রশংসা এখন সবখানে, গত তিন দিন আগে একি কাজ করলেন তিনি!

সানিকে হাতে কলমে শাড়ি পরা শিখালেন সালমান (ভিডিও)




অভিনয়, গান, নাচের পাশাপাশি বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান একজন দক্ষ উপস্থাপকও। প্রায়ই তাকে এ ভূমিকায় দেখা যায়। উপস্থাপনার সময় নানা বৈচিত্র্যময় কাণ্ড ঘটিয়ে সালমান প্রায়ই খবরের শিরোনাম হন।
২০১৪ সালের জানুয়ারিতে স্টার গিল্ড অ্যাওয়ার্ড উপস্থাপনা করে বেশ হইচই ফেলে দিয়েছিলেনন সালমান খান। সব বৈরিতা Read more: সানিকে হাতে কলমে শাড়ি পরা শিখালেন সালমান (ভিডিও)

চলচ্চিত্র নির্মাণে শাকিব খানকে বয়কটের ঘোষণা

বিনোদন প্রতিবেদক, - অপু বিশ্বাসের সঙ্গে প্রেম-বিয়ের লুকোছাপায় বিতর্কের পর শাকিব খানের ক্যারিয়ার কিছুটা হুমকির মুখে পড়ে। এ নিয়ে উত্তপ্ত হয়ে উঠেছিলো মিডিয়া জগৎ সঙ্গে সামাজিক যোগাযোগের মাধ্যম। পুরো বিষয়টা নিয়ে জনমনে এক ধরনের রহস্যের সৃষ্টি হয়েছিল।
এমন সময় বাংলাদেশের একটি জাতীয় দৈনিকে দেওয়া সাক্ষাৎকারে চলচ্চিত্র পরিচালকদের নিয়ে ’কটূক্তি ও Read more: চলচ্চিত্র নির্মাণে শাকিব খানকে বয়কটের ঘোষণা

ঈশ্বরের ইঙ্গিতে পর্নস্টার হয়ে গেলেন ধর্মগুরু!



পর্ন দুনিয়াকে আলবিদা জানিয়ে বছর কয়েক আগে বলিউডে পা রেখেছিলেন সানি লিওন। অভিনেত্রী হিসেবে দ্বিতীয় ইনিংসে চুটিয়ে কাজ করছেন হট অ্যান্ড সিজলিং তারকা। কিন্তু আরেক পর্ন তারকা যা করেছেন, তা শুনলে বিশ্বাস করা কঠিন। এমন সিদ্ধান্তও নেওয়া সম্ভব? তিনি তো সম্ভব করেই দেখিয়েছেন। জানেন Read more: ঈশ্বরের ইঙ্গিতে পর্নস্টার হয়ে গেলেন ধর্মগুরু!

শাহরুখ খানের পুত্রের অবাক করা ভিডিও !

শাহরুখ খানের পুত্রের অবাক করা ভিডিও !আমাদের সমাজে ঘটে যাওয়া নানান ঘটনার খবর আমরা সবটুকু কি জানতে পারি? সেই সব ঘটে যাওয়া এর কিছু অংশ আপনাদের সামনে তুলে ধরাটা আমারদের লক্ষ্য । আমাদের প্রচারিত ভিডিও গুলো দেখে অবশ্যই আপনি অন্যকে ও দেখার সুযোগ করে দিন
Read more: শাহরুখ খানের পুত্রের অবাক করা ভিডিও !

News Page Below Ad