তাড়াশে যৌতুকের দাবীতে গৃহবধুকে পিটিয়ে হত্যা

যৌতুকের দাবীতে সিরাজগঞ্জের তাড়াশে শারমিন খাতুন (২২) নামে এক গৃহবধুকে পিটিয়ে হত্যা করেছে পাষান্ড স্বামী। সে তাড়াশ উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের চর হামকুড়িয়া গ্রামের জহুরুল ইসলামের স্ত্রী।
ঘটনার পর থেকে নিহতের স্বামী ও পরিবারের লোকজন পলাতক রয়েছে। আজ সোমবার সকাল ১১টায় চর হামকুড়িয়া গ্রাম থেকে গৃহবধুর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।
Read more: তাড়াশে যৌতুকের দাবীতে গৃহবধুকে পিটিয়ে হত্যা

প্রবাসীর স্ত্রী নিয়ে অজানায় পাড়ি জমালেন আলমডাঙ্গার গোবিন্দপুর মসজিদের পেশ ঈমাম তরিকুল

কায়দা আমপারা তারপর কোরান পড়া শেখাতে গিয়ে প্রবাসির স্ত্রী ৩ সন্তানের মাকে নিয়ে অজানায় পাড়ি জমালেন মসজিদের পেশ ঈমাম।
জানা গেছে, আলমডাঙ্গার কালিদাসপুর ইউনিয়নের আসাননগর গ্রামের ১ সন্তানের জনক তরিকুল ইসলাম (৩০) প্রায় ২ বছর পূর্বে আলমডাঙ্গার গোবিন্দপুর মাঠপাড়া জামে মসজিদের পেশ ঈমাম হিসেবে যোগদান করেন।


এরই এক Read more: প্রবাসীর স্ত্রী নিয়ে অজানায় পাড়ি জমালেন আলমডাঙ্গার গোবিন্দপুর মসজিদের পেশ ঈমাম তরিকুল

পালিয়ে বিয়েতে সাহায্য: যুবতীকে প্রকাশ্যে নগ্ন করে নৃশংস অত্যাচারের ঘটনা ঘটালো মেয়ের আত্মীয়রা!

ভারতের বেঙ্গালুরুতে ঘটলো অভাবনীয় রকমের নৃশংস এক ঘটনা। যেখানে এক যুবতীকে প্রকাশ্যে নগ্ন করে তার গোপনাঙ্গে মরিচের গুঁড়ো মাখিয়ে দেওয়ার অভিযোগ উঠল সাত জনের বিরুদ্ধে।
ভারতীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে জানা গেছে, নিজের পরিচিত এক যুবককে তাঁর ভালবাসার পাত্রীকে নিয়ে পালিয়ে যেতে এবং সেই মেয়েটিকে বিয়ে করতে সাহায্য করেছিলেন ওই Read more: পালিয়ে বিয়েতে সাহায্য: যুবতীকে প্রকাশ্যে নগ্ন করে নৃশংস অত্যাচারের ঘটনা ঘটালো মেয়ের আত্মীয়রা!

ফের আদালতে নেয়া হয়েছে মৃত্যুদণ্ডের সাজাপ্রাপ্ত আসামি নূর হোসেনকে

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুনের মামলায় মৃত্যুদণ্ডের সাজাপ্রাপ্ত আসামি নূর হোসেনকে একটি মামলায় আদালতে হাজির করা হয়েছে। আদালতে চাঁদাবাজি, জমি দখলসহ কয়েকটি মামলা রয়েছে তাঁর বিরুদ্ধে।
আজ রোববার সকাল ১০টার দিকে নারায়ণগঞ্জের অতিরিক্ত ও দায়রা জজ এবং বিশেষ ট্রাইব্যুনালে তাঁকে হাজির করা হয়। এর আগে তাঁকে কড়া পুলিশি পাহারায় গাজীপুরের Read more: ফের আদালতে নেয়া হয়েছে মৃত্যুদণ্ডের সাজাপ্রাপ্ত আসামি নূর হোসেনকে

বিয়ের চাপ দেয়ায় বন্ধুদের দিয়ে ধর্ষণ করালেন প্রেমিক


 
হবিগঞ্জের বানিয়াচং উপজেলার কাগাপাশা ইউনিয়নে প্রেমের প্রলোভন দিয়ে এক কিশোরীকে (১৬) গণধর্ষণ করেছে প্রেমিক ও তার বন্ধুরা। এমনকি তাকে মারপিট করে কুশিয়ারা নদীর পাড়ে ফেলে রেখে যায়।
ধর্ষণের শিকার কিশোরীর বাবা জানান, এক বছর আগে গ্রামের সামায়ুন মিয়ার (২৫) সঙ্গে তাঁর Read more: বিয়ের চাপ দেয়ায় বন্ধুদের দিয়ে ধর্ষণ করালেন প্রেমিক

News Page Below Ad